সাংবাদিকের হাত-পা ভেঙ্গে দিলো ছাত্রলীগ

প্রকাশঃ মার্চ ৬, ২০১৫ সময়ঃ ৬:২৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৬:২৩ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক, প্রতিক্ষণ ডট কম

feni_pic_sm_998506397‘দৈনিক ফেনীর সময়’ পত্রিকার সহ-সম্পাদক রাশেদুল হাসানকে কুপিয়ে ও পিটিয়ে হাত-পা ভেঙে দিয়েছে ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা।

শুক্রবার (৬ মার্চ) সকাল ১১টার দিকে সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাটে এ হামলার ঘটনা ঘটে। রাশেদ স্থানীয় একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও মোটবী ইউনিয়ন তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাংবাদিক রাশেদ ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্রে কাজ করছিলেন। এ সময় লোকমান, মিন্টুসহ ৮-১০ জন ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মী তাকে জোরপূর্বক ট্যাক্সিতে তুলে মোটবী শাহাপুর স্বপ্ন সেতু সংলগ্ন স্থানে নিয়ে যায়। সেখানে তাকে লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে কুপিয়ে হাত-পা ভেঙে দেয়। একপর্যায়ে তারা তাকে মৃত ভেবে রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়।

পরে আশপাশের লোকজন রাশেদকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসকরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

ফেনী আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. অসীম কুমার জানান, তার বাম হাত ও ডান পা ভেঙে যাওয়ার আশঙ্কা রয়েছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

খবর পেয়ে জেলায় কর্মরত সাংবাদিকরা হাসপাতালে ছুটে যান। হাসপাতালে রাশেদ সাংবাদিকদের জানান, হামলার সময় সন্ত্রাসীরা ‘ওপরের নির্দেশে’ এ হামলা চালানো হয় বলে জানায়।

এ ব্যাপারে জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শুসেনচন্দ্র শীল  জানান, লোকমান ও মিন্টু নামে যুবলীগের কোনো নেতাকর্মী মোটবীতে নেই।

উল্লেখ্য, ২০০১ সালের ২৫ জানুয়ারি তৎকালীন আওয়ামী লীগের স্থানীয় সংসদ সদস্য জয়নাল হাজারীর নেতৃত্বে তার ক্লাস কমিটির (ব্যক্তিগত সন্ত্রাসী বাহিনী) ক্যাডাররা বার্তা সংস্থা ইউএনবির ফেনী জেলা প্রতিনিধি টিপু সুলতানকে নির্মমভাবে পিটিয়ে হাত-পা ভেঙে দেয়।

প্রতিক্ষণ/এডি/লিজা

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য



আর্কাইভ

May 2024
S S M T W T F
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
20G